তারিখ : ১০ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পীরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে হত্যা

পীরগঞ্জে মাদ্রাসা ছাত্রকে হত্যা
[ভালুকা ডট কম : ০৪ জুন]
পীরগঞ্জে ১০ম শ্রেণী পড়ুয়া সুমন নামের এক মাদ্রাসা ছাত্রকে হত্যা করা হয়েছে। সকালে ওই ছাত্রের লাশ বড়আলমপুর গ্রামের খষ্টি পশ্চিশপাড়ার একটি ইউক্যালিপ্টাস গাছের বাগান থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ছাত্র উপজেলার বর্নিত গ্রামের খষ্টি পশ্চিম পাড়ার সাইদুর রহমানের পুত্র ও পাটগ্রাম দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্র।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, সুমন তার গ্রামের বন্ধুদের সাথে দলভূক্ত হয়ে ১৩ জন মিলে গত ২০১৫ সালে ‘নিউমডেল ক্লাব’ নামে একটি সমিতি গঠন করে। ওই ক্লাবের ক্যাশিয়ার সে। বৃহস্পতিবার রাতে সমিতির পুর্বের হিসেব সম্পন্ন করে নতুনভাবে ঋন প্রদানের কথা ছিলো। পুর্ব নির্ধারিত সভায় সুমনের অনুপস্থিতের কারনে অন্যান্য সদস্যরা উপস্থিত হলেও সভা হয়নি। শুক্রবার সকালে ওই গ্রামের একটি ইউক্যালিপ্টাস বাগানে ইউক্যালিপ্টাস গাছের সাথে দু’পা বাঁধা সুমনের লাশ পড়ে থাকা দেখে লোকজন ইউপি চেয়ারম্যান ও পুলিশে খবর দেয়। মুহুর্তে এ খবর ছড়িয়ে পড়লে শত-শত নারী-পুরুষ ঘটনাস্থলে ভীড় জমায়। পরে পুলিশ সুরুতহাল রিপোর্ট তৈরী শেষে লাশ উদ্ধার করে থানায় নেয়।

ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান বলেন, ১০ম শ্রেণীতে অধ্যায়নরত একজন ছাত্রকে মধ্যযুগীয় বর্বরতায় দুর্বৃত্তরা হত্যা করে অন্ডকোষ কেটে দিয়েছে। তিনি জড়িতদের খুজে বের করে দৃশ্টান্তমুলক শাস্তীর দাবী জানান। ওই ওয়ার্ডের ইউপি সদস্য আতোয়ার রহমান বলেন, তার বাড়ীর অদুরে সুমনের লোমহর্ষক হত্যাকান্ডের ঘটনায় হতবাক হয়েছেন। ‘নিউমডেল ক্লাব’র সদস্য শাকিল মিয়া জানায়, আমরা রাত ৯টার দিকে মোবাইল ফোন থেকে সুমনের ব্যবহৃত মোবাইলে কথা হলে সুমন তাদেরকে জানায় যে, সে পীরগঞ্জ বাসষ্ট্যান্ডে আছে। রাত ১২টার পর ছাড়া যেতে পারবে না। আগামী কাল হিসেব সম্পন্ন করে ঋন প্রদান করা হবে। সকালে সুমনকে হত্যার কথা শুনে সকল সদস্য লাশ দেখে কান্নায় ভেঙ্গে পড়ে। সদস্যরা নিরপেক্ষ তদন্ত সাপেক্ষ জড়িতদের গ্রেফতারপূর্বক শাস্তীর দাবী জানান।

গ্রামবাসী ও পুলিশের ধারনা প্রেমঘটিত বা সমিতির আর্থিক বিষয়কে কেন্দ্র করে হত্যাকান্ডটি হতে পারে। তাঁরাও জড়িতদের খুঁজে বের করে দৃশ্টান্তমুলক শাস্তী দাবী করেন। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে পীরগঞ্জ থানায় হত্যা মামলা করেছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই