তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গল্পের শিরোনাম ‘ডায়াল করুন ৮৮৭৭’

গল্পের শিরোনাম ‘ডায়াল করুন ৮৮৭৭’
[ভালুকা ডট কম : ১৫ জুন]
এই গল্প ৮৮৭৭ এর। দেশে খবর পরিবেশনার জগতে নিয়ে আসা সবচেয়ে ইউনিক একটি ঘটনা। সবচেয়ে বেশি মানুষের কাছে, সবচেয়ে দ্রুত খবর পৌঁছে দেওয়ার গল্প। দেশের কোটি কোটি মোবাইল ফোন ব্যবহারকারীই হতে পারেন এই গল্পের অংশ।  

গল্পের প্রতিপাদ্য- খবর এখন আপনার হাতের মুঠোয়। ডায়াল করুন ৮৮৭৭।৮৮৭৭’র এই আয়োজনে আপনার মোবাইল ফোনে দিনে যৎসামাণ্য খরচে সারাদিন আনলিমিটেড খবর শুনতে পাবেন। আর তা যখনকার খবর তখনই।এই মাত্র ঘটে গেছে কোনও ঘটনা। ডায়াল করুন ৮৮৭৭। খবরটি আপনার কানের কাছে বাজবে।কেবল খবরই নয়, ৮৮৭৭ নিয়ে এসেছে এক প্যাকেজে ট্রাফিক আপডেট, রাশিফল ও ইসলামী তথ্য সেবা।

ঘর থেকে বের হচ্ছেন! একবার ৮৮৭৭ ডায়াল করে শুনে নিন রাস্তাঘাটের খবর। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সারাক্ষণ ট্রাফিক আপডেট পাবেন এখানে।ইসলামী তথ্যসেবায় আপনি এই রমজানে পাবেন সেহরি-ইফতারির সময়সূচি। এছাড়াও দৈনন্দিন জীবন, ইহকাল পরকালের জন্য প্রযোজ্য নানা মাসালা ও দোয়া।রবি ও বাংলালিংক ও গ্রামীণফোন যে কোনওটির গ্রাহকরা এখনি ডায়াল করুন ৮৮৭৭।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই