তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এতো প্রেম এতো মায়া ছবির মাধ্যমে বড়পর্দার নতুন জুটি সাইমন-পিয়া

এতো প্রেম এতো মায়া ছবির মাধ্যমে বড়পর্দার নতুন জুটি সাইমন-পিয়া
[ভালুকা ডট কম : ২৩ জুন]
চলচ্চিত্রে আরও একটি নতুন জুটির আবির্ভাব ঘটতে যাচ্ছে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এতো প্রেম এতো মায়া’ ছবির মাধ্যমে বড়পর্দায় হাজির হচ্ছেন সাইমন ও পিয়া বিপাশা জুটি। সাইমন চলচ্চিত্রে প্রতীষ্ঠা পেলেও পিয়ার কেবল একটি ছবি (রুদ্র-দ্য গ্যাংস্টার) মুক্তি পেয়েছে।

নির্মাতা জানান,নতুন ভাবনায় রোমান্টিক গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে ছবিটি। সাইমন ও পিয়া দুজনেরই রোমান্টিক ঘরানার শিল্পী হিসেবে কদর রয়েছে। সেই ভাবনা থেকেই এই দুজনকে জুটি করে ছবি করছি।ছবিটিতে আরও একটি প্রতিষ্ঠিত জুটি থাকছে। তারা হলেন ফেরদৌস ও শাবনূর। এই দুই তারকাকে নতুনভাবে উপস্থাপন করা হবে কাহিনিতে। শাবনূরের চরিত্রের নাম অর্পিতা। তিনি গানের শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন। আর ফেরদৌসের চরিত্রে থাকছে চমক।

স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনালের প্রযোজনায় ‘এতো প্রেম এতো মায়া’র চিত্রনাট্য লিখছেন সুদীপ্ত সাইদ। সংগীত পরিচালনা করবেন জে কে মজলিশ ও প্রীতম ব্যানার্জি। গান গাইবেন  এ সময়ের জনপ্রিয় শিল্পীরা।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই