তারিখ : ০৯ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভালুকা উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ২৩ জুন]
ভালুকা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ২৩ জুন বৃহস্পতিবার ভালুকা বাসষ্ট্যান্ড রাজধানী হোটেলে উপজেলা প্রেসক্লাব সভাপতি শাহ্ মোঃ আকরাম হোসেন এর সভাপতিত্বে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভালুকা মডেল থানা ওসি(তদন্ত) হযরত আলী, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক কাজিমউদ্দিন আহমেদ, কৃষকলীগের সভাপতি হাজী আব্দুর রহমান,জাতীয় পাটির যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, আসপাডা পরিবেশ উন্নয়নফাউন্ডেশনের পরিচালক সুদেব রায়, সাপ্তাহিক জয়বাংলা পত্রিকার সম্পাদক আ.খ.ম রফিকুল ইসলাম,  ভালুকা ডট কমের পরিচালক হাজী জহিরুল ইসলাম জুয়েল, এসআই, মান্নান, মোখছেদুল আলম মাষ্টার, এসআই খলিলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মনিরুজ্জামান মনির, রফিকুল ইসলাম রফিক, সাংবাদিক সাইফুল ইসলাম, আসাদুজ্জামান জামাল, আশিকুর রহমান শ্রাবণ ও জামাল উদ্দিন কুমার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম শরিফ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই