তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা সাংবাদিক কল্যাণ সমিতি গঠন

ভালুকা সাংবাদিক কল্যাণ সমিতি গঠন
[ভালুকা ডট কম : ২৪ জুন]
বৃহস্পতিবার বিকালে ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে ভালুকা সাংবাদিক কল্যাণ সমিতির আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্যদিয়ে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বিভিন্ন ইলেক্ট্রনিক্স মিডিয়া, জাতীয় ও স্থানীয় পত্র পত্রিকায় কর্মরত শুধুমাত্র ভালুকা প্রেসক্লাবের সদস্য সকল সাংবাদিকদের ভবিশ্যৎ কল্যানার্থে একটি কল্যাণ তহবিল সৃষ্টি করাই হবে ভালুকা সাংবাদিক কল্যাণ সমিতির উদ্দেশ্য।

২৩ জুন বৃহস্পতিবার বিকালে ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা নির্বাাহী কর্মকর্তা মোঃ কামরুল আহসান তালুকদার সমিতির শুভ উদ্বোধন ঘোষনা করেন। এ সময় তিনি ভালুকা সাংবাদিক কল্যাণ সমিতির সমৃদ্ধি কামনা করে বলেন এর প্রধান লক্ষ্য হবে পর্যায়ক্রমে একটি তহবিল গঠন করা যা প্রকৃত সাংবাদিকদের কর্মময় জীবনে কিংবা অবসর সময়ের অসহায়ত্বের সহায় হিসেবে কাজে লাগবে যদিও এর ব্যবহার সঠিক ও সৃজনশীল হতে হবে।  সমিতির কার্যক্রম চালাতে তিনি সাংবাদিকরে সকল রকম সাহায্য ও সহযোগিতার আশ^াস দেন।

এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন অধ্যক্ষ এ্যাপোলো ইনষ্টিটিউট অব কম্পিউটার এ,আর ,এম শামছুর রহমান লিটন, প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান মানিক, সাবেক সভাপতি এস,এম শাহজাহান সেলিম,ভালুকা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম এ মালেক খান উজ্জল প্রমুখ।

পরে ভালুকার শিক্ষাঙ্গনে ব্যপক পরিবর্তনের মধ্যদিয়ে শিক্ষার মান উন্নয়ন,বাল্যবিয়ে ও ইভটিজিং প্রতিরোধ সহ প্রশাসনিক দক্ষতায় উপজেলার উন্নয়ন কর্মকান্ড চালিয়ে ২৩ জুন দীর্ঘ দু’বছর অতিবাহিত করায় ভালুকা প্রেসক্লাবের পক্ষ হতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিনন্দন ও বিশেষ সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।   




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই