তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (ইনসাব) চেক প্রদান অনুষ্ঠিত

নওগাঁয় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন (ইনসাব) চেক প্রদান অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ জুন]
শুক্রবার বেলা সাড়ে ১১টায় নওগাঁ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) আয়োজনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার শ্রম ও কর্মস্থান মন্ত্রণালয় ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন অধিনে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নওগাঁ সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক বলেছেন, শ্রমিকদের ঘামে গড়া এই শহর। যারা অন্যের জন্য ঘর তৈরী করেন তাদের মধ্যে অনেকেরই ঘর নেই। অন্যের জমিতে কোন রকম ছাউনি দিয়ে মাথা গুজে আছে।

আব্দুল মালেক এমপি বলেন, এ দেশের মানুষকে শোষনের হাত থেক্ষে রক্ষার জন্য বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়নের জন্য যে কাজ তিনি করে চলেছেন বার বার তাকে হত্যার জন্য ষড়যন্ত্র করা হয়েছে এবং এখনো হচ্ছে। ২১শে আগষ্ট তাকে হত্যার জন্য গ্রেনেড ছুড়া হয়েছিল। আল্লাহ তাকে বাঁচিয়ে দিয়েছেন। তিনি আরো বলেন, ১ কোটি ২৩ লাখ ভূয়া জাতীয় পরিচয়পত্র তৈরী করে নির্বাচনে জয়লাভ করতে চেয়েছিল বেগম জিয়ার নেতৃবৃন্দরা। কিন্তু তাদের সে পরিকল্পনা শেষ হয়ে গেছে। তারা জ্বালাও, পোড়াও, গুম, হত্যা করে দেশকে নশ্চাত করতে চেয়েছিল। সোনার দেশের জনগণ সেটা বুঝতে পেরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে এসেছে।

জেলা ইনসাব এর সভাপতি মাহবুব আলমের সভাপতিত্বে এসময় অধ্যক্ষ এসএম জিল্লুর রহমান, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর রাজশাহী উপ-মহাপরিদর্শক কামরুল হাসান, নওগাঁ পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষাণ, কাজী জিয়াউর রহমান বাবলু, ইলিয়াস তুহিন রেজা, সাবেক ভাইস চেয়ারম্যান পারভিন আকতার, বাংলাদেশ ইনসাব সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক সহ প্রমূখ বক্তব্য রাখেন। পরে জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) এর সদস্য মরহুম নজরুল ইসলামের ছেলে স্বাধীনের হাতে ২ লাখ টাকার চেক প্রদান করেন প্রধান অতিথি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই