তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত,স্বামী আহত

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত,স্বামী আহত
[ভালুকা ডট কম : ২৭ জুন]   
নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে আয়শা বেগম (৪৮) এক নারী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন নিহতের স্বামী মতিউর রহমান (৫৫)।সোমবার দুপুরে জেলার ডিমলা উপজেলার ডিমলা-ডালিয়া সড়কের শুটিবাড়ী বাজার সংলগ্ন গয়াবাড়ী ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনাটি ঘটেছে।তারা উভয় উপজেলার বালাপাড়া ইউনিয়নের আসাদগঞ্জ গ্রামের বাসিন্দা।

জানা যায়, উপজেলার বালাপাড়া ইউনিয়নের আসাদগঞ্জ গ্রাম থেকে স্বামী স্ত্রী ভাড়ায় একটি মোটরসাইকেল নিয়ে একই উপজেলার গয়াবাড়ী গ্রামের মেয়ের বাড়ীতে বেড়াতে যাচ্ছিলেন। এ সময় ওই সড়কের গয়াবাড়ী ইউনিয়ন পরিষদের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে খানা খন্দকে ভরা রাস্তায় মোটরসাইকেল সহ তারা উল্টে পড়ে যায়। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় আয়শা বেগম। এ ঘটনার স্বামী মতিউর রহমান আহত। আহত মতিউর রহমান কে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী ঐ ট্রাকটি যার নং-রংপুর-ট-১১-০০৫২ আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে যায়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই