তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঘরে ঢুকে স্কুলছাত্রীকে গণধর্ষণ

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঘরে ঢুকে স্কুলছাত্রীকে গণধর্ষণ
[ভালুকা ডট কম : ১৪ জুলাই]
সিলেটের গোলাপগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঘরে ঢুকে ইনজেকশন পুশ করে অচেতন করে  এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।ঘটনার দু’দিন পর বুধবার নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা হওয়ার পর বিষয়টি জানাজানি হয়।শরীফগঞ্জ ইউপির ইসলামপুর গ্রামে সোমবার দিনগত রাতে কোন একসময় এ ঘটনা ঘটে।এ সময় ধর্ষণকারীরা মেয়েটির চুল কেটে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত করে।

বর্তমানে নির্যাতিতা সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে (ওসিসি সেন্টারে) চিকিৎসাধীন রয়েছেন।ধর্ষিতার স্বজনেরা বলেন, মেয়েটি সুস্থ হয়ে না ওঠা পর্যন্ত বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।এ ব্যাপারে নির্যাতিতা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে বুধবার গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (০৮(০৭)১৬) দায়ের করেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে পুলিশ রুবেল নামে সন্দেহভাজন এক যুবককে গ্রেফতার করেছে।

নির্যাতিতার মামা ও থানা পুলিশ জানায় নির্যাতিতার বরাত দিয়ে জানিয়েছেন ঘটনার দিন রাতে ৫-৬ জন যুবক ঘরে ঢুকে তার বাম হাতে ইনজেকশন পুশ করে তাকে অচেতন করে ফেলে। তবে সে সুজন ও বাছির নামে দুইজনকে চিনতে পেরেছে বলে জানায়।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাতে খাবার শেষে শয়নকক্ষে একাকী ঘুমায় মেয়েটি। পাশের কক্ষে বৃদ্ধ পিতামাতা ও ছোট ভাই। মঙ্গলবার সকালে ঘুম থেকে দেরিতে উঠতে দেখে বোনকে ডাকতে গিয়ে ছোটভাই অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখলে চিৎকার দেয়।প্রতিবেশীরা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে সেখান থেকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

এ ঘটনায় কুশিয়ারা তদন্ত কেন্দ্র পুলিশ রুবেল নামে সন্দেহভাজন একজনকে আটক করেছে বলে ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক মিজান জানান।গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী জানান বুধবার ওসিসির অভিযোগ পেয়ে মামলা গ্রহণ করা হয়েছে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই