তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

রাণীনগরে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু
[ভালুকা ডট কম : ২৪ জুলাই]
নওগাঁর রাণীনগরে সোনাভান (৫৮) নামের এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক জল্পনা-কল্পনা চলছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বেলঘড়িয়া গ্রামে।

পারিবারিক সূত্রে জানা, রবিবার রাতে এক সঙ্গে রাতের খাবার খেয়ে সবাই নিজ নিজ ঘরে ঘুমিয়ে পরি। সকালে বাড়ীর আঙ্গিনার মাথায় একটি কাঠাল গাছের সাথে গলায় দঁড়ির সাথে  তার লাশ ঝুলতে দেখি।

সোনাভানের ছেলের শহিদুলের স্ত্রী ফাতেমা জানান, এই বাড়িতে আমার দু’সন্তান,স্বামী ও আমার শ্বাশুড়ি নিয়ে বসবাস করে আসছি। তবে কেন কি কারনে এঘটনা ঘটলো তা  বলতে পারছিনা। তিনি আরো জানান, শ্বাশুড়ি দির্ঘদিন ধরে শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগছিল ।খবর পেয়ে থানা পুলিশ সোমবার সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরণ করেন।

রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহিল জামান জানান, সোনাভানের শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। বিষয়টি হত্যা না আত্নহত্যা এটা নিশ্চিত হবার জন্য মরদেহ ময়না তদন্তে মর্গে প্রেরণ করা হয়েছে । ময়না তদন্তের রির্পোট পেলেই সঠিক তথ্য জানা যাবে।  এব্যাপারে প্রাথমিক ভাবে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই