তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্কুল ছাত্রীকে শ্লীতাহানী করায় দুই বখাটে শ্রী ঘরে,তিন জন পলাতক

রাণীনগরে স্কুল ছাত্রীকে শ্লীতাহানী করায় দুই বখাটে শ্রী ঘরে,তিন জন পলাতক
[ভালুকা ডট কম : ২১ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে বৃহস্পতিবার ছয়জন স্কুল ছাত্রীকে রাস্তার মাঝে শ্লীতাহানী করার দায়ে রাকিবুল হাসান (১৭) ও রায়েজিদ হোসেন ওরফে আরিফুল (১৭) নামের দুই বখাটেকে আটক করে শ্রী ঘরে পাঠিয়েছে থানা পুলিশ।এই ঘটনায় লক্ষ্মীকোলা গ্রামের এক ছাত্রীর বাবা মো: আব্দুর রউফ ওরফে জেমস বাদী হয়ে রাণীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা, এদিন দুপুরে লক্ষ্মীকোলা গ্রামের নবম ও সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছয়জন স্কুল ছাত্রী স্কুল ছুটির পর তাদের বাড়িতে ফিরছিল। পথে মধ্যে ভাটকৈ ও লক্ষ্মীকোলা রাস্তার মাঝামাঝি স্থানে রাতোয়াল গ্রামের রেজাউল ইসলামের মাদকাসক্ত বখাটে ছেলে রাকিবুল হাসান (১৭), একই গ্রামের হাসেনের ছেলে বায়েজিদ হোসেন ওরফে আরিফুল (১৭), লিটন সরদারের ছেলে সাকিল (১৭) মিঠু সরদারের ছেলে এনামুল হক (১৮) ও মান্নানের ছেলে রিপন (১৮) ছাত্রীদের শ্লীতাহানির চেষ্টা করে। এতে ওই ছাত্রীদের আত্ম চিৎকার শুনে এক পথচারী এসে বখাটে রাকিবুল হাসান ও রায়েজিদ হোসেন ওরফে আরিফুলকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। আটক দুইজন বখাটেকে উত্তম-মধ্যম দিয়ে থানা পুলিশকে খরব দিলে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতদের শুক্রবার সকালে শ্রী ঘরে পাঠানো হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা।

রাণীনগর থানার এস আই রইচ উদ্দীন হাজারী (ওসির অতিরিক্ত দায়িত্ব) জানান, শ্লীতাহানীর ঘটনায় এক ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে দুই বখাটেকে আটক করে শ্রী ঘরে পাঠানো হয়েছে। পলাতক তিন জনকে আটকের চেষ্টা চলছে।এই ঘটনার পর থেকে ওই গ্রামের অভিভাবকদের মাঝে এক আতংক বিরাজ করছে বলে গ্রামের অনেকেই জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই