তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ ও প্রতিবন্ধীদের মাঝে পরিচয়পত্র বিতরণ

রায়গঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ ও প্রতিবন্ধীদের মাঝে পরিচয়পত্র বিতরণ
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে সিরাজগঞ্জের রায়গঞ্জে ৯ ইউনিয়নের ৩৭টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রোজেক্টর বিতরণ এবং প্রতিবন্ধীদের মাঝে পরিচয়পত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য গাজী ম.ম আমজাদ হোসেন মিলন পৃথক দু’টি অনুষ্ঠানের মাধ্যমে এগুলো বিতরণ করেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল আখতার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাদি আলমাজী জিন্নাহ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইদুল ইসলাম চাঁন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ আব্দুল হান্নান খান, রায়গঞ্জ পৌরসভার মেয়র আব্দুল্লাহ আল-পাঠান, উপজেলা প্রথামিক শিক্ষা আকতারুজ্জামান ও রায়গঞ্জ থানা ওসি মাহবুবুল আলম বক্তব্য রাখেন। অনুষ্ঠান শেষে ৩৭টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে ল্যাপটপ-মাল্টিমিডিয়া এবং ৫৮১জন প্রতিবন্ধীর মাঝে পরিচয়পত্র তুলে দেয়া হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই