তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত

রাণীনগরে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০১ জানুয়ারী]
সারা দেশের ন্যায় রোববার নওগাঁর রাণীনগরে “শিক্ষা নিয়ে গড়ব দেশ/ শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে নিয়ে বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে নতুন বছরে নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

এদিন সকালে রাণীনগর বালিকা উচ্চ বিদ্যালয়ে এই উৎসবের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আল ফারুক জেমস, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ মিঞা, সম্পাদক মফিজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই