তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ছাত্রদল ও যুবদলের মিষ্টি বিতরণ

নব গঠিত যুবদলের কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে
তজুমদ্দিনে ছাত্রদল ও যুবদলের মিষ্টি বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
সাইফুল ইসলাম নিরবকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি মোর্তাজুল করিম বদরু, সুলতান সালউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক, যুগ্ম-সম্পাদক নুরুল ইসলাম নয় ও মামুন হাসানকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আংশিক কমিটি ঘোষণা করায় তজুমদ্দিন উপজেলা ছাত্রদল ও যুবদলের পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয়েছে।

মিষ্টি বিতরণের সময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক ও উপজেলা যুবদল সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, বিএনপি নেতা জহুরুল হক মাষ্টার, ওলামাদল সভাপতি মাওঃ আলহাজ্ব সালামত উল্যাহ, সেচ্ছাসেবকদলের সহ-সভাপতি মহসিন মহাজন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, দপ্তর সম্পাদক সামছুউদ্দিন, ইউনিয়ন যুবদল সভাপতি হুমায়ুন পাটওয়ারী, ওলামাদল নেতা মাওঃ ফরিদ উদ্দিন, যুবলদ নেতা , জাকির মেম্বার, জাহিদুর রহমান মিরণ, সেচ্ছাসেবক দল নেতা জাকির পন্ডিত, আব্বাস উদ্দিন, উপজেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ম-সম্পাদক গিয়াস উদ্দিন, ছাত্রদল নেতা হেলাল উদ্দিন লিটন, ফুয়াদ মুজাহিদ, নুরনবী, হান্নান, নুরে আলম, বাহাউদ্দিন প্রমুখ।

মিষ্টি বিতরণ অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন নব গঠিত যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে এ অবৈধ সরকারের করা শতাধিক মিথ্যা মামলা দায়ের করায় তীব্রনিন্দা জানান এবং মামলাগুলি প্রত্যাহারের দাবীও জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই