তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে স্বজন সমাবেশের প্রস্তুতি সভা

নান্দাইলে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে স্বজন সমাবেশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
দৈনিক যুগান্তরের আগামী পহেলা ফেব্রুয়ারী ১৮ বর্ষে পদার্পণ উপলক্ষে স্বজন সমাবেশ কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক ১৯ জানুয়ারী বৃহস্পতিবার স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার এক প্রস্তুতি সভা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সমাবেশের সিনিয়র সহ-সভাপতি ডাঃ মোঃ ফখর উদ্দিন ভূইঁয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নান্দাইল উপজেলা যুগান্তর প্রতিনিধি স্বজন উপদেষ্ঠা প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

স্বজন সমাবেশের সাধারন সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় মাস ব্যাপী কর্মসূচী গ্রহন করা হয়। আলোচনায় অংশ গ্রহন করেন সমাবেশের সহসভাপতি এবি সিদ্দিক খসরু, মোঃ সারোয়ার হোসেন ভূইঁয়া আদিল, যুগ্ম সাধারন সম্পাদক আবুল হাসেম, যুগ্ম সম্পাদক মোঃ শাহাব  উদ্দিন ফকির, সাংগঠনিক সম্পাদক মো. মঞ্জুরুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডাঃ মোঃ শাহজাহান ফকির, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, সমাজ কল্যাণ সম্পাদক ডাঃ শরীফুল ইসলাম, সম্মানিত সদস্য মোঃ কামরুজ্জামান মানিক ভূইঁয়া, মো. আজহারুল ইসলাম হীরা, মোঃ শফিকুল ইসলাম, মো. বরকত আলী, মো. শামীম মিয়া, মো. আলআমিন, মো. রইছ উদ্দিন, মো. ইসহাক ভুইঁয়া, আসাদুজ্জামান পাভেল প্রমুখ।

সভায় পহেলা ফেব্রুয়ারী বিকাল ৩টায় আনন্দ র‌্যালী ও কেক কাটা, মাস ব্যাপী ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে বাল্য বিবাহ, মাদক, ইভটিজিং  ও ধুমপান বিরোধী ছাত্র-ছাত্রী ও অভিভাবক সমাবেশের কর্মসূচী গ্রহন করা হয়েছে। প্রতিষ্ঠান সমূহ হচ্ছে খুররম খাঁন চৌধুরী কলেজ, মুশুলী স্কুল এন্ড কলেজ, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়, বাশঁহাটি উচ্চ বিদ্যালয়, তারেরঘাট আনসারীয়া আলিম মাদ্রাসা। এছাড়া নান্দাইলের স্বজনদের নিয়ে বাংলাদেশের দর্শনীয় স্থানে শিক্ষা সফর। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই