তারিখ : ০৯ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বকশীগঞ্জে গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার

বকশীগঞ্জে গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
জামালপুরে বকশীগঞ্জে মনি বেগম (২৫) নামে এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা ১২টায় উপজেলার মিদাপাড়া গ্রামের মোক্তার হোসেনের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার কামালপুর ইউনিয়নের মিদাপাড়া গ্রামের মোক্তার হোসেনের মেয়ে মনি বেগম গাজীপুরের কোনাবাড়িতে একটি গার্মেন্টস ফ্যাক্টরীতে চাকরী করত। সেখানে একটি বাড়ির রুম ভাড়া নিয়ে থাকত মনি বেগম। বুধবার কোন এক সময় ওই মেয়েকে হত্যা করা হয়।বৃহস্পতিবার সন্ধ্যায় মনির বাবা মোক্তার হোসেনের কাছে খবর আসে তার মেয়ে মারা গেছে। এই ঘটনা জানাজানি হলে শুক্রবার নিহত মনি বেগমের আত্মীয় স্বজনরা লাশটি গাজীপুর থেকে নিজ গ্রামে নিয়ে আসেন।প্রাথমিক সুরতহালে পুলিশ ধারনা করছে তাকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে এমনকি গোপনাঙ্গেও আঘাতের ক্ষত চিহ্ন রয়েছে।

বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন জানান, মনি বেগমের শরীরে আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে তাকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর সবকিছু বোঝা যাবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই