তারিখ : ০৯ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বকশীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

বকশীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান
[ভালুকা ডট কম : ০২ ফেব্রুয়ারী]
বকশীগঞ্জে বিয়ের দাবিতে গত ২০ দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করছে কলেজে পড়ুয়া এক প্রেমিকা। অবস্থা বেগতি দেখে প্রেমিক পালিয়েছে।প্রেমিকের স্বজনারা বাড়ি থেকে তাড়াতে প্রতিনিয়ত ওই ছাত্রীর উপর অমানুষিক নির্যাতন করার অভিযোগ করেছে।পৌর শহরের দড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানাগেছে, বকশীগঞ্জ পৌর শহরের দড়িপাড়া এলাকার মধু মিয়ার মাদ্রাসার ফাজিলে শিক্ষার্থী আবুল কালাম (২৪) বকশীগঞ্জ সদর ইউনিয়নে ধুমালিপাড়া গ্রামের দরিদ্র সৈয়দুজ্জামানের মেয়ে স্থানীয় সরকারি কলেজের শিক্ষার্থী শাপলা বেগমের সাথে অনেকদিন যাবত প্রেম করে আসছে। এ নিয়ে প্রেমিক কামালকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করে। তাতে প্রেমিকের কোন সাড়া দেয় না।

প্রেমিকা শাপলা জানায়, প্রায় এক বছর যাবত বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক গড়ে তোলে প্রেমিক কালাম। অবস্থা বেগতি দেখে বিয়ের দাবিতে গত ১২ জানুয়ারি নিজ বাড়ি থেকে প্রেমিকের বাড়িতে উঠে। এতে প্রেমিকের বাবাসহ স্বজনরা এই বিয়ের দাবি মানতে নারাজ। এমনকি তাদের ছেলে প্রেমিক কালামকে বাড়ি থেকে অন্যত্রে লুকিয়ে রাখে। এদিকে বিচারের আশায় অসহায় ওই ছাত্রীর দরিদ্র বাবা মা সমাজ পতিদের দ্বারে দ্বারে ঘুরছেন। ওই ছাত্রীর অভিযোগে জানায়, বাড়ি থেকে বিতাড়িত করতে কালামের স্বজনরা তাকে শারীরিকভাবে নির্যাতন করছে। কালামের সাথে বিয়ে না হলে সে ওই বাড়িতেই আত্মহত্যা করবে বলে জানায়।
 
বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন জানান,অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই