তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জিপিএ-৫প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা

গৌরীপুরে জিপিএ-৫প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি/১৭) এস.এস.সি ও জে.এস.সি পরীক্ষায় জিপিএ-৫প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও উপঢৌকন দিয়ে সংবর্ধিত করেন বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, এদেশে আজ ভিক্ষুক নাই, কাঙ্গাল নেই। কয়েকটা অনুষ্ঠানে গেলাম গিয়ে দেখি সেখানে চলছে গণভোজ, সেখানে অনেকদিন যাবত না খেয়ে আছে এমন একজন কাঙ্গালও খোঁজে পেলাম না। ভিক্ষুক নেই। আগের মতো মানুষের দরজায় এখন ভিক্ষুক আসে না। যে কয়েকজন ভিক্ষা করে ওরা শারীরিকভাবে ভিক্ষুক নয়, ওদের ইচ্ছাকৃতভাবে কর্মাশিয়াল ভিক্ষুক। তিনি আরো বলেন, আমরা সৎ হলে এদেশ মালয়েশিয়া-আমেরিকার চেয়েও উন্নত দেশ হতে যেতো।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলী আহাম্মদ খান পাঠান সেলভীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার, জেলা পরিষদ সদস্য এইচ.এম খায়রুল বাসার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি বেগ ফারুক আহাম্মদ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আব্দুল মজিদ সরকার, মোঃ উজ্জল মিয়া, মোঃ মজিবুর রহমান, মোঃ মোস্তফা কামাল, মোঃ শহীদুল্লাহ, রেহেনা পারভীন, প্রধান শিক্ষক মোঃ আজিজুল হক।

জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন এস.এস.সির জান্নাতুল মাওয়া জাহিন, কামরুন নাহার, শামীমা আফরিন তমা, মাহমুদা সুলতানা, সাবিকুন্ নাহার রিয়া, অনুফা আক্তার, ফয়সাল আহম্মেদ অপি, রুহুল আমিন জুলহাস, রেদোয়ান আহম্মেদ রিদু, জিন্নাতুল ইসলাম শুভ, ফরহাদ হাসনে শিহাব, মাহমুদা আক্তার, তনিমা জাহান মুক্তা, পলি রাণী, জে.এস.সির ইসরাত জাহান ইমা, রূপা আক্তার, আয়েশা আক্তার, ফারজানা তাজমিরা বন্যা, শাহরিয়ার আহম্মেদ, মোঃ মোস্তাকিম, মোঃ রাইয়ান আকন্দ, রাকিন ফারহান, মোঃ শাখারুল ইসলাম, মোঃ আসাদুজ্জামান শরীফ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই