তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এনাবাস চাপায় মিল শ্রমিক নিহত,গাড়িতে আগ্নি সংযোগ

ভালুকায় এনাবাস চাপায় মিল শ্রমিক নিহত,গাড়িতে আগ্নি সংযোগ
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
সোমবার রাত পৌনে ১১টার সময় ঢাকা ময়মনসিংহ মহা সড়কে মাস্টারবাড়ি এলাকায় এনা পরিবহণের বাসের চাপায় স্কয়ার ফ্যাশনের এক শ্রমিক নিহত হওয়ার ঘটনায় স্থানীয় ক্ষোব্ধ জনতা অপর একটি এনা পরিবহনের বাস আগুন ধরিয়ে দেয়। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

জানাযায়, ঘটনার সময় স্কয়ার ফ্যাশনের শ্রমিক শ্রী মানসকে অজ্ঞাতনামা ময়মনসিংহগামী এনা পরিবহণের একটি বাস বেপরোয়া ভাবে চালিয়ে এসে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয় জনতা ক্ষোব্ধ হয়ে অপর একটি এনা পরিবহণের বাসে (ঢাকা-মেট্রো-১৪-৬০৩৫)আগুন ধরিয়ে দেয় এতে বাসটি পুড়ে যায়। প্রায় আধ ঘন্টা বাসটি আগুনে পুড়ার পর ভালুকা ফায়ার সার্ভিস এসে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনে। ভরাডোবা হাইওয়ে পুলিশ উদ্ধার করে ফাতিতে নিয়ে যায়।

ভরাডোবা হাইওয়ে পুলিশের ফাড়ি ইনচার্জ জহিরুল ইসলাম উজ্জল ভালুকা ডট কম কে জানান,নিহত ব্যক্তির নাম মানস তার পিতার নাম মনি কৃঞ গাইবান্ধা পুলিশ লাইন এলাকার বাসিন্দা। সে জারিমদিয়া স্কয়ার ফ্যাশনের হাউজের শ্রমিক ছিল।

স্থানীয় জামান ভালুকা ডট কম কে জনান, উপজেলার জয়দেবপূর-ময়মনসিংহ ফোরলেন সড়কের চার লেনের মাঝে এক লাইন বন্ধ রেখে রাস্তার সংস্কার কাজ করায় আজকের এ দুঘর্টনা ঘটে। ইতিমধ্যে গত দু মাসে এ মহা সড়কের বেশ কয়েকটি সড়ক দুর্ঘটনা ঘটে এতে প্রায় ২০জন নিহত হন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই