তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দোকানে আগুন পুরলো ৫লক্ষ টাকার মালামাল

ভালুকায় দোকানে আগুন পুরলো ৫লক্ষ টাকার মালামাল  
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ইন্তারঘাট বাজারে মনোহারী দোকানে আগুন লেগে ৫লক্ষ টাকার মালামাল পুরে ছাই হয়েছে । ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে ।

জানাযায়,ইন্তারঘাট বাজারে মেসার্স হাজী এন্টারপ্রাইজ নামীয় মনোহারী দোকানে সকাল ৬টার দিকে আগুন লাগা দেখতে পায় স্থানীয় জনতা । তাৎক্ষনিক স্থানীয় লোকজনের সম্মিলিত চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় । এতে মেসার্স হাজী এন্টারপ্রাইজ নামীয় মনোহারী দোকানটি রক্ষা না পেলেও  পুরো বাজার আগুন হতে রক্ষা করতে সক্ষম হয়েছে।

দোকান মালিক মোস্তফা কামাল ভালুকা ডট কম কে জানান,আমি সকালে খবর পেয়ে দোকানে এসে আগুন দেখতে পায় । এতে আমার মনোহারীর ৫লক্ষ টাকার মালামাল পুরে ছাই হয়ে যায় । ডাকাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন পূর্বক ভালুকা ডট কম কে জানায় ওই দোকানে ব্যাপক ক্ষতি হয় । প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে আগুন লাগতে পারে । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই