তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মহা সড়কে মোনাজাত

ভালুকায় মহা সড়কে মোনাজাত
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
ভালুকা মহা সড়কে দুর্ঘটনায় প্রাণহানি বেড়ে যাওয়ায় শনিবার বিকাল ৪ টায় ঢাকা ময়মনসিংহ মহা সড়কের সীডষ্টোর বাজারে এক গণ মোনাযাতের আয়োজন করা হয়। এ সময় মহা সড়কে চলাচল কারী বিভিন্ন যানবাহন থামিয়ে চালক ও যাত্রীরা মোনাযাতে অংশ গ্রহন করেন।

উল্লেখ্য শনিবার বিকালে মহা সড়কের সীডষ্টোর বাজারের দক্ষিনে কোকাকোলার সামনে ট্রাক চাপায় এক বৃদ্ধ নিহত ও অপর ঘটনায় আর একজন আহত হয়। আগের দিন ২৪ মার্চ শুক্রবার ভোর রাতে ওই বাজারের ১ কিলোমিটার উত্তরে মেহেরাবাড়ীতে ট্রাক উল্টে ১০ জন নিহত ও গত কয়েকদিনে বিভিন্ন বয়সী প্রায় ২০/২৫ জন মানুষ ঢাকা-ময়মনসিংহ সড়কের ভালুকা অংশে সড়ক দুর্ঘটনায় প্রণি হারিয়েছেন। বর্তমানে ঢাকা ময়মননিংহ মহা সড়ক এ অঞ্চলের মানুষের জন্য একটি আতংক। শনিবার বিকালে হবিরবাড়ী ইউনিয়ন সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের এস এস সি ২০১২ ব্যাচের ছাত্রদের উদ্যোগে মহা সড়কে দুর্ঘটনায় প্রাণহানি থেকে মুক্তির লক্ষে মহান আল্লাহ পাকের দরবারে মিলাদ ও মোনাযাত করা হয়। মিলাদ পরিচালনা করেন সীডষ্টোর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম মাও ঃ মোঃ আবু রায়হান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই