তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তরুণ গীতিকার জীবন মাহমুদের বাবা হাজী মহব্বত আলী আর নেই

তরুণ গীতিকার জীবন মাহমুদের বাবা হাজী মহব্বত আলী আর নেই
[ভালুকা ডট কম : ২৭ মার্চ]
দেশের নূতন প্রজন্মের শ্রোতাদের মনোজয়ী তরুণ গীতিকার জীবন মাহমুদের বাবা বিশিষ্ট সমাজসেবক মহব্বত আলী আর নেই। তিনি বৃহস্পতিবার (২৩মার্চ/১৭) চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে----রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯০বছর। তিনি মৃত্যুকালে ৬পুত্র, ২কন্যা, নাত-নাতীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শালিহর গ্রামে রাত ৯টা নিজ বাড়ির আঙ্গিনায় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন হয়।

২নং গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পৃথক শোক বার্তা গৌরীপুর পৌর স্বজন সমাবেশের সভাপতি শ্যামল ঘোষ, সাধারণ সম্পাদক আল ইমরান মুক্তা, সাংগঠনিক সম্পাদক সেলিম আল রাজ ও যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন বিশিষ্ট কৃষক, সমাজসেবক ও মানুষের জন্য নিবেদিত সমাজ উন্নয়নের কারিগর হাজী মহব্বত আলীর মৃত্যুতে গভীর শ্রদ্ধা নিবেদন ও বিদেহী আত্মার মাগফেরাত এবং শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জীবন মাহমুদ গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়েরর ১৯৯৭ব্যাচের ছাত্র। তাঁর বাবার মৃত্যৃতে ‘আমরা’৯৭ ব্যাচের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই