তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

সখীপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
সখীপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। উপজেলা উন্নয়ন ও প্রশিক্ষণ মিলনায়তনে টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ পাঁচ সদস্যের নির্বাচন কমিশন সমঝোতার ভিত্তিতে এক বছরের জন্যে এ কমিটি ঘোষণা করেন।

কমিটির সভাপতি শাকিল আনোয়ার (কালের কণ্ঠ), সহ-সভাপতি-ফজলুল হক বাপ্পা (আমাদের সময়) ও সাজ্জাত লতিফ (যায়যায়দিন), সাধারণ সম্পাদক এনামুল হক (সমকাল), যুগ্ম-সম্পাদক এম. সাইফুল ইসলাম সাফলু (সম্পাদক,নিউজ টাঙ্গাইল), আমিনুল ইসলাম (আমার সংবাদ), অর্থ-সম্পাদক সাইফুল ইসলাম সানি (মানবজমিন), সাহিত্য-সাংস্কৃতিক ও গ্রন্থাগার সম্পাদক মোজাম্মেল হক সজল (বাংলাদেশ সময়), ক্রীড়া সম্পাদক জুলহাস গায়েন (দৈনিক সংবাদ), দপ্তর সম্পাদক জুয়েল রানা (দৈনিক জনতা)। কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- ইকবাল গফুর (প্রথম আলো), মামুন হায়দার (ইত্তেফাক), মতিউর রহমান (সংবাদ প্রতিদিন), নজরুল ইসলাম নাহিদ (আজকালের খবর), তাইবুর রহমান (নয়া দিগন্ত)।   

কমিটি গঠন অনুষ্ঠানে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার, সখীপুর পৌরসভার মেয়র আবু হানিফ আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী সরকার রাখী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক ও সকালের খবরের জেলা প্রতিনিধি কাজী জাকিরুল মওলা,  জেলা পরিষদের সদস্য গোলাম কিবরিয়া বাদল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফা সিদ্দিকা, সখীপুর থানার ওসি মাকছুদুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম ও গণি, জেলা অধ্যক্ষ পরিষদের সভাপতি অধ্যক্ষ রেনুবর রহমান, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি সখীপুর শাখার সভাপতি মো. শহীদুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুলফিকার হায়দার কামাল, প্রথম আলোর জেলা প্রতিনিধি কামনাশীষ শেখর, এটিএন বাংলা, এটিএন নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নাসির উদ্দিন, সমকালের জেলা প্রতিনিধি আবদুর রহিম মোল্লা, সখীপুর বাজার বণিক সমিতির সভাপতি তাহেরুল ইসলাম ইয়ারুম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: প্রেসক্লাবের দীর্ঘদিনের দ্বন্দ্ব নিরসনে পরবর্তী এক বছরের কমিটিতে প্রথম আলোর সখীপুর প্রতিনিধি ইকবাল গফুরকে সভাপতি ও ইত্তেফাক সংবাদদাতা মামুন হায়দারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই