তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে ব্র্যাক পল্লী সমাজ আপগ্রেড ঘোষণার বিশেষ সভা অনুষ্ঠিত

আত্রাইয়ে ব্র্যাক পল্লী সমাজ আপগ্রেড ঘোষণার বিশেষ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
নওগাঁর আত্রাইয়ে বেসরকারি এনজিও সংস্থা ব্র্যাকের উদ্যোগে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির কুমঘাট ও থাঐপাড়া পল্লী সমাজ আপগ্রেড ঘোষণার বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার আহসানগঞ্জ ইউনিয়ন পরিষদ হল রুমে মঙ্গলবার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আত্রাই ব্র্যাকের মাঠ সংগঠক রেজাউল করিম সিদ্দিকির সঞ্চালনায় কুমঘাট পল্লী সমাজের সভা প্রধান হাজেরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আহসানগঞ্জ চেয়ারম্যান মোঃ আক্কাস আলী প্রাং। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন বাবর। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা ইউ পি সদস্য খোরশেদা বেগম খুশি, ইউপি সদস্য নজরুল ইসলাম, আমজাদ হোসেন, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির রাণীনগর উপজেলা মাঠ সংগঠক আব্দুল হালিম, আত্রাই উপজেলা ব্র্যাক ওয়াসের দায়িত্বপ্রাপ্ত মাঠ সংগঠক মুনজুরে মাওলাসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও পল্লী সমাজের সদস্য বৃন্দ।

সভায় প্রধান অতিথি কুমঘাট ও থাঐপাড়া পল্লী সমাজের আপগ্রেড ঘোষণা করেন। একই সাথে তিনি মাদক, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, শিশু ও নারী নির্যাতনের বিরুদ্ধে ব্র্যাকের পল্লী সমাজকে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই