তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা পৌর সার্ভিস এসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির অভিষেক

ভালুকা পৌর সার্ভিস এসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির অভিষেক
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ভালুকা শাখার নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে আজ বৃহস্পতিবার সকালে পৌরসভা চত্তরে ।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ভালুকা শাখার সভাপতি বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগের যুগ্ম সম্পাদক হুমাউন কবির তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা।

নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানের উদ্ধোধন করেন ভালুকা পৌরসভার মেয়র ডাঃ এ.কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম ও প্রধান আলোচক হিসেবে ব্কব্য রাখেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগের সভাপতি কামরুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মোশারফ হোসেন খান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম  পিন্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ওয়াসেক আল আমিন শিপন, ভালুকা মডেল থানা অফিসার ইন-চার্জ মামুন অর রশিদ পি.পি.এম, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগের সহ-সভাপতি পারেগ আহম্মেদ, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগের সাধারন সম্পাদক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন শিবলী প্রমুখ।

আলোচনা শেষে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ভালুকা শাখার নব-নির্বাচিত কমিটির সভাপতি রিগান খান, সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন সহ কমিটির অন্যান্য নেতাদের ফুল দিয়ে অভিষিক্ত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই