তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সওজ‘র নির্দেশ অমান্য করে রাস্তার পাশ থেকে মাটি অপসারন

ভালুকায় সওজ‘র নির্দেশ অমান্য করে রাস্তার পাশ থেকে মাটি অপসারন
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
সওজ‘র নির্দেশ অমান্য করে ময়মনসিংহ সড়ক বিভাগাধীন ভালুকা-গফরগাঁও সড়কের ২য় কিঃমিঃ সওজ অধিগ্রহণৃকত ভূমি হতে মাটি অপসারণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভালুকা-গফরগাঁও সড়কের নিশাইগঞ্জ মোড় নামক এলাকায়।এ ব্যাপারে ওই এলাকার প্রভাবশালী আব্দুর রউব মাস্টার বরাবর সওজ‘র উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শরীফুল আলম লিখিত চিঠি প্রদান করেও কোন কাজ হয়নি।

চিঠিতে  উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শরীফুল আলম উল্লেখ করেন উপর্যুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে, অত্র সড়ক বিভাগাধীন ভালুকা-গফরগাঁও সড়কের ২য় কি.মি. এ সওজ অধিগ্রহণকৃত ভূমি হতে মাটি অপসারণ করতেছে। যার ফলে মূল সড়কের পেভমেন্ট ক্ষতিগ্রস্থসহ যানবাহন চলাচলে ঝুকিপূর্ণ হচ্ছে তাছাড়া জনদুর্ভোগ সৃষ্টি হচ্ছে। তাকে বারংবার মোবাইলে এবং সরাসরি অত্র অফিসের কর্মচারী দিয়ে বাধা প্রদান করা স্বত্বেও মাটি কাটা বন্ধ করেন নাই। যাহা সরকারী নীতিমালা পরিপন্থি। এমতাবস্থায় তাকে অবৈধ ভাবে সরকারী ভূমি হতে মাটি কাটা নিষেধ করা হলো। অনথ্যায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ সহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ শরীফুল আলম জানান, আব্দুর রউব মাস্টারকে বার বার নিষেধ করার পরও অবৈধ ভাবে সরকারী জায়গা থেকে মাটি কাটছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। আব্দুর রউব মাস্টার জানান, আমার মাটি আমি নিচ্ছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই