তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মসজিদ মাদরাসায় সৌর বিদ্যুৎ এর সোলার প্যানেল বিতরণ

ভালুকায় মসজিদ মাদরাসায় সৌর বিদ্যুৎ এর সোলার প্যানেল বিতরণ
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
“শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ” শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাজা,মনোহরপুর,কাঁশরসহ ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডের মসজিদ ও মাদরাসায় সৌর বিদ্যুৎ এর সোলার প্যানেল বিতরণ করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

দুপুরে উপজেলা হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে সৌর বিদ্যুৎ এর সোলার প্যানেল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা স্বেচ্চাসেবকলীগের যুগ্ন সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম,৮নং ওয়ার্ড আ‘লীগের সভাপতি হাশেম মন্ডল,ইউপি সদস্য দেলোয়ার হোসেন,কৃষকলীগ হবিরবাড়ী ইউ: সভাপতি মো: বাবুল হক, কৃষকলীগ হবিরবাড়ী ইউ: সম্পাদক নাজমুল হাসান, কৃষকলীগ হবিরবাড়ী ইউ: যুগ্ন সাধারন শেখ রাসেল, কৃষকলীগ হবিরবাড়ী ইউ. লিটন মিয়া প্রমূখ।এ পর্যায়ে ২০টিসহ শতাধীক প্রতিষ্ঠানের মাঝ সোলার প্যানেল বিতরণ করা হয় বলে স্থানীয়রা জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই