তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ফ্যাক্টরীর ভিত্তি প্রস্তর স্থাপন কারলেন বাণিজ্য মন্ত্রী

ভালুকায় ফ্যাক্টরীর ভিত্তি প্রস্তর স্থাপন কারলেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহাম্মেদ
[ভালুকা ডট কম : ১৯ অক্টোবর]
আজ বৃহস্পতিবার (১৯অক্টোবর) দুপুরে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাঁশর গ্রামে অ্যাডাম স্টাইলস লি: ডায়িং ফ্যাক্টরীর ভিত্তি প্রস্তর স্থাপন করেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহাম্মেদ ।

ফ্যাক্টরীর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহাম্মেদ তার বক্তব্য বলেন ভালুকা শিল্প অঞ্চল হিসেবে পরিগনিত হয়েছে। বাংলাদেশ অনেকদূর এগিয়ে গেছে আরও যাবে।বাংলাদেশের এক একটি গ্রাম এখন এক একটি শহর। একটা গ্রামে যদি রাস্তা পাকা থাকে ঘরে বিদ্যুৎ থাকে সেটাই শহর।একটা উন্নয়নশীল দেশগুলির মধ্যে বাংলাদেশ একটি মডেল।

বাণিজ্য মন্ত্রী বক্তব্য আরও বলেন আশাতীত শিল্প কারখানার উত্থান হয়েছে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে। ভালুকা শিল্পায়নের জন্য উপযুক্ত এবং ভালো অঞ্চল। আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসলে এ দেশ মধ্যম আয়ের ডিজিটাল বাংলাদেশে পরিণত হবে।

মন্ত্রী আরও বলেন,১৯৭২সালে আমাদের গ্রার্মেন্টস থেকে রপ্তানী হত বার হাজার ইউএস ডলার আর এখন রপ্তানী হচ্ছে ৩৫ মিলিয়ন ডলার। আমরা তখন মাত্র তিন  পন্য চা,চামড়া,পাট রপ্তানী করতে পারতাম আর এখন আমরা সাতশত ধরনের পন্য করি।এই হল আমাদের বাংলাদেশ।জাতীর জনক বঙ্গ বন্ধু না থাকলে এই দেশ স্বাধীন হত না।আমাদের দেশের প্রত্যেক মানুষ কে দেশ প্রেমিক হতে হবে।

ভিত্তি প্রস্তর স্থাপণ অনুষ্ঠানে হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চুর সঞ্চালালনায় আর ও বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. এম আমান উল্লাহ,অ্যাডাম স্টাইলস লি: চেয়ারম্যান  হামিদুল হক,ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা।

অনুষ্ঠানে কোম্পানির উর্দ্ধতন কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন রিদিসা কোম্পানীর এমডি রেজাউল করিম,সাবেক উপজেলা চেয়ারম্যান কাজিম উদ্ধিন আহাম্মেদ ধনু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি,উপজেলজেলা যুবলীগের সভাপতি আনিসুর রহমান রিপন,সম্পাদক এজাদুল হক পারুল,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহরিয়ার হক সজীব,ইউনিয়ন আ‘লীগের সভাপতি,সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকাবাসী। কোম্পানী সূত্রে জানা যায় কাঁশর মৌজার ৪৮ দাগের প্রায় ২০একর জমিতে গড়ে উঠবে এই ফ্যাক্টরী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই