তারিখ : ১৯ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার ডাকাতিয়ায় অ্যাডভান্স ক্লাবের শিক্ষাবৃত্তি প্রদান

ভালুকার ডাকাতিয়ায় অ্যাডভান্স ক্লাবের শিক্ষাবৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আউলিয়ার চালা অ্যাডভান্স ক্লাবের উদ্দোগে ০১ ডিসেম্বর শুক্রবার সকালে শিক্ষা বৃত্তি ২০১৭ ইং আউলিয়ার চালা সরকারি  প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচির উদ্বোধন করেন ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ সাইফুল ইসলাম ।  মেধা বিকাশে মেধাবীদের মূল্যায়ন ও শিক্ষা বৃত্তির আয়োজন ছিল উক্ত ক্লাবের প্রথম সূচনা।

এই শিক্ষাবৃত্তি মেধা বিকাশ অনুষ্ঠানে ভালুকা ও পার্শ্ববর্তী সখিপুর উপজেলার  প্রায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের  ৫০ জন ছাত্র/ছাত্রী অংশ গ্রহন করে ।  এদের মধ্য থেকে মেধা তালিকায় প্রথম সারির ০৫ জন কে নগদ ৫ হাজার টাকা, শিক্ষা সামগ্রী ও ক্রেস্ট এবং দ্বিতীয় সারির সাধারণ ১০ জনকে নগদ ২হাজার টাকা, শিক্ষা সামগ্রী ও ক্রেস্ট প্রদান করা হবে বলে জানান শিক্ষাবৃত্তি কমিটির আহবায়ক  মোঃ ফজলুল হক খোকন।

মেধা বিকাশে মেধাবীদের মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠানে আউলিয়ার চালা সরকারী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বোরহান উদ্দিন,স্কুলের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন সবুজ, মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন,বছির উদ্দিন বাদশা, ইউপি সদস্য আজিজুল ইসলাম,স্বাস্থ্য সহকারী আলী আকবর কবির এবং অ্যাডভান্স ক্লাবের আহবায়ক শহিদুল যুগ্ম আহবায়ক রাসেল কবির, নাজমুল ইসলাম, রহুল আমিন, শাহজাহান  সার্বিকভাবে সহযোগিতা করেন এছাড়াও ছাত্র/ ছাত্রীদের সাথে তাদের বাবা মা আত্বীয় স্বজন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই