তারিখ : ১৯ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক অনুষ্ঠানে এম এ ওয়াহেদ

ভালুকা ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক অনুষ্ঠানে এম এ ওয়াহেদ
[ভালুকা ডট কম : ২৬ ডিসেম্বর]
সোনার বাংলা উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারো বঙ্গকন্যা শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে বিজয় দিবস উদযাপন উপলক্ষে ২৫ ডিসেম্বর সোমবার উথুরা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট শিল্পপতি ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব এম এ ওয়াহেদ এসব কথা বলেন।

তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের আলোচনা করে বলেন এই সকারের আমলেই সারা বিশ্বের মাঝে বাংলাদেশ ইতি মধ্যেয় মধ্যম আয়ের দেশ হিসাবে পরিচিতি লাভ করেছে। তাই এই  উন্নয়নের  ধারারবাহিকতা ধরে রাখার জন্য অব্যশই নৌকাকে বিজয়ী করতে হবে।

অনুষ্ঠানে উথুরা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি সাদরুল আমীন চৌধুরী পিনুর সভাপতিত্বে ওয়ার্ড  সাধারণ সম্পাদক মোঃ সাহাদত হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক জাকারিয়া, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি মামুন শাহ ছিদ্দিকী, সাধারণ সম্পাদক আশাদুজ্জামান পাপ্পু, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শামসুল হক চৌধুরী, ডকাতিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতিকুজ্জামান লস্কর, উথুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেণ হাজী রফিকুল ইসলামের পক্ষে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শামছুল আলম চৌধুরী ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই