তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ঘাসফুলের উদ্যোগে কম্বল বিতরণ

পত্নীতলায় ঘাসফুলের উদ্যোগে কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলায় বেসরকারি সংগঠন (এনজিও) ঘাসফুলের উদ্যোগে গরিব অসহায় শীতার্তদের মাঝে ১শ পিস কম্বল বিতরণ করা হয়েছে। ২২ জানুয়ারী সোমবার বেলা ৩টায় পত্নীতলা ঘাসফুল কার্যালয়ে ঘাসফুেরল সহকারী ব্যবস্থাপক, পত্নীতলা এরিয়ার আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাহ্মুদা পারভীন।

বিশেষ অতিথিরা উপস্থিত ছিলেন, উপজেলা আ,লীগের সিনিয়র সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা বাবু নির্মল কুমার ঘোষ, অবঃ সুবেদার বীরমুক্তিযোদ্ধা মমতাজুল ইসলাম, ঘাসফুলের পত্নীতলা শাখার ব্যবস্থাপক হাফিজুর রহমান, ঘাসফুলের সাপাহার শাখার ব্যবস্থাপক দেওয়ান ইয়ামীন হোসেন, ঘাসফুলের পত্নীতলা শাখার হিসাব রক্ষক জামিল সিরাজী, বিশিষ্ট ব্যবসায়ী মতিনূর রহমান, পত্নীতলা ইউপি সদস্য জুলেখা বেগম, সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ ও সাংবাদিক আবু সাইদ প্রমুখ।

উল্লেখ্য, এদিন জেলার সদর নওগাঁয় ৮৫, সাপাহারে ৭০, নিয়ামতপুরে ৭০, মহাদেবপুরে ৮৫ ও সুতিরহাটে ৫০ পিস কম্বল বিতরণ করা হয়েছে বলে সংশিষ্ট সংগঠন সুত্রে জানা গেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই