তারিখ : ১৯ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক পরিবহন শ্রমিকলীগের প্রতিবাদ সভা ও মিছিল

ভালুকায় সড়ক পরিবহন শ্রমিকলীগের প্রতিবাদ সভা ও মিছিল
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার হবিরবাড়ী সিডস্টোর বাজারে শুক্রবার (০৯ ফেব্রুয়ারী) বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে এক প্রতিবাদ সভা ও মিছিল করেছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ ১০নং হবিরবাড়ী ইউনিয়ন শাখা।

জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলায় বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৫ বছরের কারাদন্ডের প্রতিবাদে ডাকা বিএনপি’র বিক্ষোভ কর্মসূচির বিরোদ্ধে এ কর্মসূচি পালন করেছে সংগঠনটি। সভাশেষে হবিরবাড়ী ইউনিয়ন আ’লীগ কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এতিমখানা থেকে সোনার বাংলা স্কুল হয়ে পূনারায় আ’লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

এ সময় মিছিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও উপজেলা সভাপতি মনিরুল ইসলাম মনির, উপজেলা সাধারণ সম্পাদক মকবুল হোসেন, ১০নং হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার, সাংগঠনিক সম্পাদক আঃ রশিদ, আঃ আউয়াল মাস্টার, সাখাওয়াত হোসেন সেলিম, হানিফ মোঃ নিপুন, হাজী এমদাদুল হক, নাঈম হাসান ডালিম, আবু সাঈদ বাবু, রফিকুল ইসলাম রবি, মাসুদ রানা,  আনোয়ার হোসেন প্রমূখ।#




   



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই