তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

আত্রাইয়ে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশ উত্তোরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে নওগাঁর আত্রাইয়ে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা আমচত্বর হতে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমানের নেতৃত্বে বর্ণাঢ শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোখলেছুর রহমানের সভাপতিত্বে উপজেলা আমচত্বরে যুব উন্নয়ন অফিসার মোঃ ফজলুল হকের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান,ওসি মোঃ মোবারক হোসেন, প্রকৌশলী মোঃ মোবারক হোসেন,ভাইস চেয়ারম্যান একরামুল বারী রঞ্জু,মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম,ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আখতারুজ্জামান প্রমুখ।

অপরদিকে দুপুর ১২.০০ টায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য মোঃ ইসরাফিল আলম বর্ণাঢ শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ।পরে আলোচনা সভায় বক্তব্যদেন মোঃ ইসরাফিল আলম এম পি,উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল,সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল,যুগ্ম-সম্পাদক বরুন কুমার সরকার প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই