তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে আনন্দ শোভাযাত্রা

ত্রিশালে আনন্দ শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
স্বল্পোন্নত দেশের ষ্ট্যাটাস হতে নিন্ম আয়ের দেশে উত্তরনের যোগ্যতা অর্জনের সাফল্য উপলক্ষে বৃহস্পতি ত্রিশালে উপজেলা প্রশাসনের আয়োজনে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। উপজেলা চত্তর থেকে শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন করে।

র‌্যালিতে নেতৃত্ব দেন  উপজেলা নির্বাহী অফিসার আবুজাফর রিপন নেতৃত্বে শোভাযাত্রায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল,মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নেছা বিউটি, উপজেলা ভুমি কর্মকর্তা এরশাদ উদ্দিন, জাতীয় পাটির সভাপতি আব্দুল মজিদ, সাবেক সভাতি আব্দুর রউফ, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেন সরকার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হাবিবুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদ, মহিলা বিষায়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই