তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মোটর সাইকেল দুর্ঘটনায় মোবাইল ব্যবসায়ী নিহত-আহত ১

ভালুকায় মোটর সাইকেল দুর্ঘটনায় মোবাইল ব্যবসায়ী নিহত-আহত ১
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
ভালুকা উপজেলার বনকুয়া গ্রামে এক মর্মান্তিক মোটর সসাইকেল দুর্ঘটনায় রকিবুল সিদ্দিক রিফাত (২৪)এক মোবাইল ব্যবসায়ী নিহত হয়েছেন ও  অপর একজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটে সোমবার রাতে ভরাডোবা ঘাটাইল সড়কে বনকূয়া জামাইবাড়ি স্টেশনের কাছে।

সুত্রে জানাযায়, ঘটনার সময় রিফাত তাঁর বন্ধু জুনায়েদ কে নিয়ে মোটর সাইকেল যোগে উথুরা থেকে ভালুকায় ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছতেই পেছন থেকে অজ্ঞাত নামা একটি ট্রাক তাদেরকে ধাক্কা দিলে তারা দুজনেই গুরুতর আহত হয়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের ডাক্তার রিফাতকে মৃত ঘোষণা করেন। রিফাত ভালুকা বাজারে ওয়াহেদ টাওয়ারে মোবাইলের ব্যবসা করতো। উপজেলার বরাইদ গ্রামের মজিবুর রহমানের ছেলে। আহত জুনায়েদ (২৪)একই গ্রামের আব্দুল আজিজের ছেলে। #

                    



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই