তারিখ : ২৬ মে ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় কৃষকদের বীজ,সার ও আর্থিক সহায়তা

পত্নীতলায় কৃষকদের বীজ,সার ও আর্থিক সহায়তা
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
২০১৭-১৮ অর্থ বছরে খরিফ-১/২০১৮-১৯ মৌশুমে উপসি আউস, নেরিকা আউস চাষের লক্ষে প্রনোদনার আওতায় নওগাঁর পত্নীতলায় উপজেলা কৃষি অফিসের আয়োজনে সোমবার উপজেলা পরিষদ চত্বরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ, রাসায়নিক সার ও আর্থিক সহায়তা অনুষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীন, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইাহাক হোসেন, সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী মৃধা সহ উপজেলার বিভিন্ন ইউপির চেয়ারম্যান, সূধীজন, কৃষক প্রমূখ।

উপজেলার ১১৭০ জন কৃষকের মাঝে উপকরন বিতরন করা হয়। এর মধ্যে ১১শ জন কৃষকের মাঝে উপসি আউস জাতের ৫ কেজি ধানের বীজ, ২০ কেজি ইউরিয়া, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি ও সেচ সহায়তা বাবদ ৫শ টাকা এবং ৭০ জন কৃষকের মাঝে নেরিকা আউস জাতের ৫ কেজি ধানের বীজ, ২০ কেজি ইউরিয়া, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি, সেচ সহায়তা বাবদ ৫শ টাকা ও আগাছা দমন বাবদ ৫শ টাকা প্রদান করা হয়।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই