তারিখ : ২৬ মে ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে অত্যাধুনিক শপিংমল শামীম টাওয়ার উদ্ভোধন

সখীপুরে অত্যাধুনিক শপিংমল শামীম টাওয়ার উদ্ভোধন
[ভালুকা ডট কম : ১৫ মে]
টাঙ্গাইলের সখীপুর উপজেলার সর্ববৃহৎ অত্যাধুনিক শপিংমল ‘শামীম টাওয়ার’ উদ্ভোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সখীপুর পৌর শহরের প্রাণকেন্দ্রে স্থানীয় সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, অনুপম শাজাহান জয় প্রধান অতিথি হিসেবে এ টাওয়ারের শুভ উদ্ভোধন করেন।

এ সময় তিনি বলেন- বৃহত্তম এ শপিংমল গড়ে ওঠায় সখীপুরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন সফল হলো। এতে করে ক্রেতারা একইস্থানে সব ধরনের কেনাকাটা করতে পারবে। উদ্ভোধন অনুষ্ঠানে সখীপুর বাজার বণিক সমিতির সভাপতি তাহেরুল ইসলাম ইয়ারুম, মহিলা আবাসিক অর্নাস কলেজের অধ্যক্ষ রেনুবর রহমান, সখীপুর পিএম পাইলট বালক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান, শামীম টাওয়ারের স্বত্ত্বাধীকারী  আলহাজ আবদুল হামিদ মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমান,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তালুকদারসহ প্রায় দুই সহস্রাধিক ব্যবসায়ী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৯৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই