তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে বিস্কুট খেয়ে ৬ স্কুল ছাত্রী অসুস্থ্য

আত্রাইয়ে বিস্কুট খেয়ে ৬ স্কুল ছাত্রী অসুস্থ্য
[ভালুকা ডট কম : ১৭ মে]
নওগাঁর আত্রাইয়ে বিস্কুট খেয়ে হাটকালুপাড়া ইউনিয়নের দ্বিপচাঁদপুর সরকারি প্রাথমিক  বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ৬ জন স্কুল ছাত্রী গুরুতর অসুস্থ্য হয়ে পড়েছে। বর্তমানে তারা আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে। অসুস্থ শিক্ষার্থীরা হলো, মিম আক্তার, সুমাইয়া, অনন্যা, ফারজানা, রিপা ও তারিন।

জানা যায়, বুধবার বেলা ১২টার দিকে প্রধান শিক্ষক পঞ্চম শ্রেণীর ছাত্রিদের স্কুলের ছাদ পরিস্কার করতে বলে এবং তারা ছাদ পরিস্কার করে। পরে প্রধান শিক্ষক তাদের কিছু খাওয়ার জন্য ২০টাকা প্রদান করে। ছাত্রীরা ২০টাকা নিয়ে স্কুলের পাশে থাকা ইউনুচ আলীর দোকান থেকে টু ইন ওয়ান নামের বিস্কুট কিনে খায়। তারা বিস্কুট খাওয়ার পর ২টার দিকে ৬জন ছাত্রী আকস্মিক অসুস্থ্য হয়ে পড়ে।

এ ব্যাপারে অসুস্থ্য শিক্ষার্থীরা জানান, বিস্কুট খাওয়ার পর থেকেই তাদের মাথা ব্যাথা করতে থাকে। তারপর পেট ব্যাথা ও বমি হতে থাকে। এ ব্যাপারে শিক্ষার্থীর অভিভাবক কামরুন নাহার লায়লা বলেন, আমি খবর পাওয়ার সাথে সাথে স্কুলে গিয়ে দেখি বাচ্চারা পেট ব্যাথায় চিৎকার করছে ও বমি করছে। প্রথমে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায় পরে অবস্থার অবনতি হলে সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

এ ব্যাপারে দ্বিপচাঁদপুর সহকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক জানান, বিস্কুট খেয়ে অসুস্থ্য হওয়ার ঘটনাটি আসলেই খুব দুঃখজনক। তিনি আরো বলেন বর্তমানে তারা আসংকা মুক্ত রয়েছে।  এদিকে বিস্কুট খেয়ে অসুস্থ্য হওয়ার ঘটনায় স্কুল পাড়ায় দিনভর গুঞ্জন সৃষ্টি হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই