তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটের মাল্টা বাগান পরিদর্শনে ওসি

হালুয়াঘাটের মাল্টা বাগান পরিদর্শনে ওসি
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
হালুয়াঘাটের ১নং ভূবনকূড়া ইউনিয়নের কড়ইতলী গ্রামের  কোচপাড়ায় বৃক্ষ প্রেমিক মাজহারুলের মাল্টা বাগান পরিদর্শন করতে গেলেন হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার। সোমবার বিকেলে স্বপরিবারে উপস্থিত হয়ে কৃষক মাজহারুলের খোঁজ খবর নেন এবং আইনি সহযোগীতা প্রদানের আশ্বাস দেন। এ সময় ওসি'র সহধর্মীণিসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মাজহারুল জানান, তার নিজস্ব উদ্যোগে তিন একর জায়গার উপর সৌদি জাতের খেজুর, মাল্টা, এলাচিসহ বিভিন্ন প্রজাতির ফলজ বৃক্ষ রোপন করেছেন। ইতিমধ্যে মাল্টার সন্তোষজনক ফলন হওয়ায় দর্শনার্থীদেরও আগমন ঘটতে শুরু করেছে। কতিপয় দুস্কৃতিকারী তার এই বাগান গড়ে তোলার পিছনে প্রতিবন্ধকতা সৃষ্টি করে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। তিনি এই বিষয়ে আইনি সহযোগীতাসহ সকলের সহযোগীতা কামনা করেন।

জানা যায়, ইতিমধ্যে হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন তিনিও স্বপরিবারে ঐ বাগান পরিদর্শন করতে যান। মাজহারুলের এই উদ্যোগকে স্বাগতম জানান ওসি জাহাঙ্গীর আলম তালুকদার ও হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই