তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে মসজিদে ‘এসি’ সংযোজন কাজের উদ্ভোধন

হালুয়াঘাটে মসজিদে ‘এসি’ সংযোজন কাজের উদ্ভোধন
[ভালুক ডট কম : ১৩ জুলাই]
১৩ জুলাই শুক্রবার হালুয়াঘাট উপজেলা পরিষদ জামে মসজিদে মুসল্লিদের নামাযের সুবিধার্থে ১২ টি এয়ার কুলার (এসি) সংযোজন কাজের শুভ উদ্ভোধন করেন হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ  জাকির হোসেন।

জানা যায়, মুসল্লীদের দীর্ঘ সময়ের দাবী ছিলো এই ‘এসি’ সংযোগজনের। অবশেষে নির্বাহী অফিসার জাকির হোসেন বিষয়টি আমলে নেন এবং দ্রুত গতিতে এ দাবীটি বাস্তবায়ন করেন। এ বিষয়ে জানতে চাইলে নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন, এখানে মোট ১২ টি এয়ার কুলার (এসি)সংযোজন করেছি। যা সম্পূর্ণই মুসল্লীদের স্বার্থে করা হয়েছে। এখন থেকে মুসল্লীরা স্বাচ্ছন্দে তাদের প্রার্থনা (নামাজ) করতে পারবে।

এ সময় আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুর রশিদ, ওসি জাহাঙ্গীর আলম তালুকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও উপজেলা ভাইস চেয়ারম্যান ও বিভাগীয় কর্মকর্তাসহ অনেকেই উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই