তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আওয়ামীলীগ নেতার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

ধামইরহাটে আওয়ামীলীগ নেতার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন
[ভালুক ডট কম : ১৩ জুলাই]
নওগাঁর ধামইরহাটে মশিউর রহমান নামে এক আওয়ামীলীগ নেতা হত্যাকারীদের ফাঁসির দাবীতে শুক্রবার বিকেলে উপজেলার আড়ানগর ইউনিয়নের ফতেপুর বাজারে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

প্রিয়জন যুব সংগঠনের উদ্যোগে এবং ওই ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান ও ফতেপুর বাজার বণিক সমিতির সহযোগিতায় এ মানববন্ধন কর্মসূচী চলাকালে ওই সংগঠনের সভাপতি সাফি আরমান শুভ, আড়ানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী কমল, অধ্যক্ষ সাইদুর রহমান, প্রধান শিক্ষক রবিউল ইসলাম বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, গত ৯ জুলাই সোমবার বিকেলে আড়ানগর গ্রামের ফয়েজ উদ্দিন মাস্টারের ছেলে ওই ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মশিউর রহমানকে একটি মহলের নির্দেশে এলাকার চিহিৃত মাদকসেবী ও সন্ত্রাসীরা প্রকাশ্যে ছুরিকাঘাত করে। পরদিন বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বিষয়টি তদন্ত করে হত্যাকান্ডের সাথে জড়িতদের আটক করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আহবান জানানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই