তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত

কালিয়াকৈরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, অফিস ভাংচুর মালামাল লুট
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা পলানপাড়া/মন্ডলপাড়া  ইন্টারনেট অফিসে শনিবার রাতে হানিফ খান(২৬) নামের এক ইন্টারনেট ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে  অফিসের বিভিন্ন আসবাবপত্র ভাংচুরসহ নগদ টাকা লুটপাট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় রোববার দুপুরে আহত ব্যবসায়ীর বাবা জাবেদ খান বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় পুলিশ মাহবুব আলম, আজিবর মন্ডল, আঃ রশিদ ও সেলিম রানা নামে চার সন্ত্রাসীকে গ্রেফতার করে গাজীপুর জেল হাজতে প্রেরন করেছে।

থানায় দায়ের করা মামলা ও পুলিশ সুত্রে জানা যায়, কালিয়াকৈরের চান্দরা পলান পাড়া এলাকায় হানিফ খান ও তার আত্বীয় বিল্লাল হোসেন মিলে ইন্টারনেট ব্যবসা করে আসছে। চান্দরা পলানপাড়া এলাকায় তাদের একটি ইন্টারনেট অফিসও রয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে  হানিফ খান ওই অফিসে কাজ করতেছিল। এসময় মাহবুব ,আজিবর, ফরহাদ, নজরুল, নবাব, আশরাফুল, ফিরোজ, রশিদ, মুন্না, শফিউল, সেলিম রানাসহ ১৩/১৪জন রাম দা, হকিষ্ট্রিক, লোহার রডসহ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হানিফ খানের ইন্টারনেট অফিসে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা হানিফের অফিসের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি সাধন করে এবং নগদ ২ লাখ টাকা লুটে নেয়। এতে বাধা দিতে গেলে সন্ত্রাসীরা হানিফ খানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় ওই ব্যবসায়ীর ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা খুন করার হুমকি দিয়ে বীর দর্পে চলে যায়।

কালিয়াকৈরে থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম বলেন, এঘটনায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামীসহ ৪জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই