তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গোলাম মোস্তফার গনসংযোগ

ভালুকায় গোলাম মোস্তফার গনসংযোগ
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
১৫৬ ময়মনসিংহ-১১ ভালুকা নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বর্তমান সরকারের বাস্তবায়নকৃত ও চলমান উন্নয়ন প্রকল্পের চিত্র তুলে ধরে বলেন উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয় যুক্ত করে জন নেত্রী শেখ হাসিনার নেত্রীত্বে দেশে আরেকবার আওয়ামীলীগের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন দেশ আজ নিন্ম মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। কাজেই আগামী ৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষে মিশন নিয়ে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। রবিবার বিকালে ভালুকা উপজেলার ৮ নং ডাকাতিয়া ইউনিয়নের সোনাখালী, আউলিয়ার চালা, দৌলা, ডাকাতিয়া ও আংগারগাড়া বাজারে নির্বাচনী গনসংযোগ কালে গোলাম মোস্তফা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন।

এসময় তার সংগে ছিলেন ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ছাইফুল ইসলাম, আ’লীগ নেতা হুমায়ুন কবির হিমু, আব্দুর রাজ্জাক ও গোলাম কিবরিয়া সহ ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই