তারিখ : ১৫ আগস্ট ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাট পৌরসভার বাজেট ঘোষনা

হালুয়াঘাট পৌরসভার বাজেট ঘোষনা
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
হালুয়াঘাট পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র হিসেবে ২০১৮-১৯ অর্থবছরের বাজেট ঘোষনা করেছেন পৌর মেয়র খাইরুল আলম ভুঁইয়া (খুররম)। ১৬ জুলাই সোমবার পৌরকার্যালয়ে গণমাধ্যম কর্মীদের সন্মুখে এ বাজেট পেশ করেন।

নতুন অর্থবছরে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১৩ কোটি ২৭ লক্ষ ৪৯ হাজার ৬ শত ৮০ টাকা। সম্ভাব্য ব্যয় ১২ কোটি ৭৪ লক্ষ ৯৪ হাজার ৭ শত ২৭ টাকা। উদ্ধৃত্ত ৫২ লক্ষ ৫৪ হাজার ৯ শত ৫৩ টাকা। সর্বোচ্চ বরাদ্ধ দেয়া হয়েছে রাস্তা নির্মাণে ৫ কোটি টাকা। এছাড়া অফিস ঘর নির্মাণে ১ কোটি টাকা, ময়লা আবর্জনা ফেলার জন্যে ডাম্পিং নির্মাণে ২০ লক্ষ টাকা, আবর্জনা পরিস্কারের শ্রমিক বাবদ ২০ লক্ষ টাকা।অন্যান্য খাতে বাকী টাকা বরাদ্ধ দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, কাউন্সিলর যথাক্রমে আকলিমা খাতুন, রেবেকা সুলতানা, ফাতেমা খাতুন, সিদ্ধার্থ রিছিল, আব্দুল্লা আল ফারুক মল্লিক, শামস উদ্দিন, আব্দুল আজিজ, আসাদুজ্জামান, রাসেল মোঃ আব্দুল্লাহ আল বাতেন, মনিরুজ্জামান স্বাধীন, নূর নবী, মকবুল হোসেন, সচিব আব্দুল ওয়াদুদ, সহকারী প্রকৌশলী ইদ্রিস আলী আকন্দ, হিসাব রক্ষক আনোয়ারুল কবীর লিটন, প্রধান সহকারী মোহাম্মদ রফিকুল ইসলামসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারী।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই