তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতির জনকের ৪৩তম শাহদাত বার্ষিকী উপলক্ষে
নান্দাইলে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৩নং নান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে দাতারাটিয়া আদর্শ বিদ্যানিকেতন মাঠে সোমবার জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও শোকাবহ আগস্ট মাস উপলক্ষ্যে দোয়া, মিলাদ ও মানব ভোজ অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগ নেতা আব্দুল মোতালিব মাস্টারে সভাপতিত্বে আসন্ন সংসদ নির্বাচনে ৩ জন মনোনয়ন প্রত্যাশী একমঞ্চে উপস্থিত ছিলেন। নান্দাইল ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফজলুল ইসলামের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির উপদেষ্ঠা, শিল্পপতি এডিএম সালাহ উদ্দিন হুমায়ুন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রী নেতা ও আওয়ামীলীগের উপকমিটির সদস্য মো. শাহজাহান কবির সুমন, জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ খাঁন মামুন, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের নেতা সারোয়ার জাহান জিটু, নান্দাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আবুল কাশেম মানিক, সাবেক ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিক।

মনোনয়ন প্রত্যাশী এডিএম সালাহ উদ্দিন হুমায়ূন বলেন,আগামী সংসদ নির্বাচনে আমরা ক্লিন ইমেজের নতুন প্রার্থী চাই।তিনি সাবেক ও বর্তমান সংসদ সদস্যের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করেন। ছাত্রলীগ নেতা শাহজাহান কবির সুমন বলেন,আজ নান্দাইলের আওয়ামীলীগ ৪টি ভাগে বিভক্ত। একমাত্র নতুন প্রার্থী হলে সকলে ঐক্যবদ্ধ হওয়ার সুযোগ রয়েছে। তিনি নান্দাইলের মিডিয়ার প্রতিনিধিদের প্রকৃত অবস্থা তুলে ধরার আহ্বান জানান।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সকল শহীদদের স্মরনে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া করা হয়। অনুষ্ঠানে গরু জবাই করে উপস্থিত সকলের জন্য মানব ভোজের ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানে নান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই