তারিখ : ১৯ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশুকে ধর্ষণের চেষ্টা শালিশে ধামাচাপা

ভালুকায় শিশুকে ধর্ষণের চেষ্টা শালিশে ধামাচাপা দেয়ার অভিযোগ
[ভালুকা ডট কম : ২৫ আগস্ট]
ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও গ্রামে বখাটে কর্তৃক এক শিশুকে ধর্ষন চেষ্টাকারীকে মহিলা ইউপি সদস্যের নেতৃত্বে গ্রাম্য শালিশে ১০ হাজার টাকা জরিমানা করে ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগ উঠেছে।

জানাযায় ( ২১ আগষ্ট) দুপুরে ওই গ্রামের দরিদ্র ভ্যান চালক লিটন মিয়ার শিশু কন্যা (৬) কে একই গ্রামের মৃত ছামাদের বখাটে ছেলে মামুন (১৮) মাছ দেয়ার নাম করে আড়ালে নিয়ে মুখে কাপড় চেপে ধর্ষনের চেষ্টা করে। শিশুটি ডাক চিৎকার শুরু করলে লোকজন খোজ পায় আর এ সুযোগে মামুন পালিয়ে যায়।

এ ঘটনায় পাড়াগাঁও শিমুলতলী এলাকায় জনৈক হাতুরে ডাক্তার রফিকুল ইসলামের ঘরে ওইদিন বিকালে এক শালিশের আয়োজন করা হয়। হবিরবাড়ী ইউনিয়নের ১,২,ও ৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য হাতুরে ডাক্তারের স্ত্রী নাজমা ইসলামের নেতৃত্বে বাসার মিয়া,ফজলুল হক, হাতুরে ডাক্তার রফিকুল ইসলাম, সহ আরও ১০/১২ জন মিলে ওই শিশুর পিতাকে আইনের আশ্রয়ে যেতে না দিয়ে অভিযুক্তকে বাঁচানোর পাঁতারায় ১০ হাজার টাকা জরিমানা নির্ধারণ করেন। জরিমানার ৫ হাজার টাকা শিশুর অভিভাবকদের হাতে দিয়ে বিষয়টি ধামাচাপা দেন। বাকি টাকা পরে দেয়ার সিদ্ধান্ত নিয়ে তাদের মুখ বন্ধ রাখার নির্দেশ দেন এবং কাউকে জানালে এলাকা থেকে উচ্ছেদ করার হুমকি দেন। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে হাতুরে ডাক্তার রফিকুল ইসলাম দম্ভের সাথে বলেন এটা কোন বিষয়না আমার স্ত্রী মহিলা ইউপি সদস্য,আমি অভিযুক্তকে জরিমানা আদায় করে সামাজিকভাবে বিষয়টির ফয়সালা করেছি ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই