তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন

নান্দাইলে মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ৩ বছর মেয়াদী কার্যকরী কমিটির নির্বাচন ১৮ই সেপ্টেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হবে নির্বাচনে সভাপতি পদে দুই জন ও সাধারন সম্পাদক পদে ৩ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়া মহিলা সম্পাদিকা সহ ১৩ জন বিনা প্রতিদ্বন্দিতায় বেসরকারীভাবে নির্বাচিত ঘোষিত হয়েছেন।

সমিতির প্রধান নির্বাচন কমিশনার এবিএম আতহার আলী জানান, মোট ভোটার ৩৫৮ জন। সভাপতি পদে দিলালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রুহল আমিন ও বাকচান্দা এসএ একাডেমির প্রধান শিক্ষক সুলতান আহম্মেদ, সাধারন সম্পাদক পদে আচারগাঁও উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মোসলেম উদ্দিন, কিসমত বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আমিনুল হক লিটন ও পাচঁআনী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোশারফ হোসেন অংশগ্রহন করেছেন।

অপরদিকে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মরহুম টিআইএম আজিজুল হকের কন্যা ও সিনিয়র সাংবাদিক নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক ৩ বারের চেয়ারম্যান মো. এনামুল হক বাবুলের ছোট বোন জেবুন্নেছা দীপ্তি বিনা প্রতিদ্বন্দিতায় মহিলা বিষয়ক সম্পাদিকা পদে নির্বাচিত হয়েছেন। উক্ত নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করবেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই