তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আইসিটি ক্লাবের শুভ সূচনা

ডিজিটাল বাংলাদেশ গড়তে, সুযোপযোগী ডিজিটাল সেবা প্রদানে
ভালুকায় আইসিটি ক্লাবের শুভ সূচনা
[ভালুকা ডট কম : ২২ সেপ্টেম্বর]
বর্তমান যুগের চাহিদা অনুযায়ী প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ অর্থাৎ জনগণের দোড়গোড়ায় সেবা এই প্রতিপাদ্য বিষয় নিয়ে আজ ২২ সেপ্টেম্বর বিকাল ৫ ঘটিকায় ভালুকা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে (পাইলট উচ্চ বিদ্যালয় রোড) এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় ভালুকা আইসিটি ক্লাব, ভালুকা, ময়মনসিংহ এর শুভ সুচনা হয়।

সকলের মতামতের ভিত্তিতে উক্ত আলোচনা সভায়  সর্বসম্মতিক্রমে এম.এম জোবায়ের রাজু কে সভাপতি ও আবু সাঈম লিটনকে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। আইটি ধারনা থেকে বঞ্চিত জনসাধারণের দক্ষতা বৃদ্ধি ও পাশাপাশি প্রযুক্তি কাজে লাগিয়ে ঘরে বসে বিশ্বের সকল সু কর্মের সাথে ভালুকাবাসীকে সম্পৃক্ত করাই আমাদের লক্ষ্য।

ভালুকা আইসিটি কমিটিতে আইটি বিষয়ক উপদেষ্ঠা হিসাবে প্রধানমন্ত্রীর কার্যালয় এটুআই প্রোগ্রামের চীপ টেকনিক্যাল অফিসার আরফে এলাহী মানিক সম্মতি প্রদান করেছেন। এছাড়াও ভালুকার গন্যমান ব্যাক্তিবর্গ উপদেষ্টা হিসাবে সম্মতি প্রকাশ করছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই