তারিখ : ২৫ আগস্ট ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে পুরুদমে চলছে দুর্গাপূঁজার প্রস্তুতি

গফরগাঁওয়ে পুরুদমে চলছে দুর্গাপূঁজার প্রস্তুতি
[ভালুকা ডট কম : ০৪ অক্টোবর]
সনাতন হিন্দু ধর্মালম্বীদের সর্ববৃহৎ উৎসব সার্বজনীন শারদীয় দুর্গাপূঁজা উপলক্ষে ময়মনসিংহের গফরগাঁওয়ে দ্রুত গতিতে এগিয়ে চলছে মন্ডপ তৈরী ও প্রতিমা সাজানোর কাজ ।এবার উপজেলার ১৯টি স্থানে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাপূঁজা।দুর্গোৎসবকে ঘীরে হিন্দু সম্প্রদায়ের মাঝে চলছে আগাম প্রস্তুতি।

বিভিন্ন পূঁজা মন্ডপ ঘুরে দেখা গেছে প্রতিমা বানানোর প্রক্রিয়া শেষ পর্যায়ে।শুরু হয়েছে রং তুলির আঁচড়ে প্রতিমা সাজানোর কাজ ।আগামী ১৫-১৯অক্টোবর পর্যন্ত হিন্দু ধর্মালম্বীদের সর্ববৃহৎ উৎসব সার্বজনীন শারদীয় দুর্গাপূঁজা সুন্দর শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয় সে জন্য প্রসাশনের পক্ষ হতে প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান,গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খাঁন এবং পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমানম জানান,আমরা গফরগাঁও  এবং পাগলা থানা এলাকায় অনুষ্ঠিত পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করে আশ্বাস দিয়েছি মন্ডপগুলোর নিরাপত্তার জন্য আনসার সদস্যদের পাশাপাশি একজন করে পুলিশ সদস্য থাকবে।

গফরগাঁও  হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ গফরগাঁও শাখার সহ-সভাপতি মৃদুল সাহা চৌধুরী বলেন,প্রতিমা তৈরীর কাজ শেষ হয়েছে। এখন চলছে মাকে রং তুলিতে সাজানোর কাজ।আশা করছি এবারও আমরা সকল সম্প্রদায়ের লোকজ মিলেমিসে এউৎসবটি পালন করতে পারবো।

গফরগাঁও দুর্গাপূঁজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ কুমার রায় বলেন,গফরগাঁও উপজেলায় এবার ১৯ টি পূঁজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব পালিত হবে । সরকারের কাছ থেকে আমরা সব রকম সহায়তা পাচ্ছি। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীও আমাদেরকে সহযোগিতা করছেন।আশা করছি সকলকে সাথে নিয়ে সার্বজনীন এ উৎসবটি আমরা পালন করতে পারবো ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই