তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বাল্য বিবাহ নিরোধ দিবসে মানববন্ধন

রাণীনগরে বাল্য বিবাহ নিরোধ দিবসে মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
মঙ্গলবার সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগরে বাল্য বিবাহ নিরোধ দিবস উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদের সামনে ঘন্টাকালব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। অপরদিকে “থাকলে শিশু সুরক্ষিত, দেশ হবে আলোকিত” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় কন্যা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর দিবস উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবে সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হারুনুর রশিদ, মহিলা ভাইস চেযারম্যান ছনিয়া ইসলাম, সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার মাক্বামাম মাহমুদা, সমাজসেবা অফিসার শামীমা ইয়াসমিন প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই