তারিখ : ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় ও থেরাপী সেন্টার পরিদর্শন

শার্শায় প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় ও থেরাপী সেন্টার পরিদর্শন করেছেন ঢাকাস্থ জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড সেন্টার
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
যশোরের শার্শার নাভারণে প্রতিষ্ঠিত নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বদ্যালয় ও থেরাপী সেন্টার পরিদর্শন করেছেন জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড সেন্টার ফর রিচার্জ এন্ড ইনফরমেশন ঢাকা এর এ্যাসিসট্যান্ড কো-অর্ডিনেটর জনাব রাকিবুল হক।

মঙ্গলবার সকাল ১০ টার সময় তিনি ঢাকা থেকে সরাসরি নাভারণস্থ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয় ও থেরাপী সেন্টারে পরিদর্শনে আসেন।শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বাক্কার এর পরিচালনায় এসময় উক্ত প্রতিষ্ঠানের সকল সদস্য ও প্রতিবন্ধি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এর আগে জনাব রাকিবুল হক’র আগমনে সংস্থার পক্ষ থেকে তাকে স্বাগত জানানো হয়।পরে প্রতিবন্ধি শিক্ষার্থীদের ক্লাসরুম তিনি ঘুরে ঘুরে দেখেন এবং তাদের বিভিন্ন খোঁজ খবর নেন।

প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বাক্কার জানান, শার্শা উপজেলার প্রতিবন্ধিদের জন্য জয়বাংলা ই্য়ুথ সেন্টারের রিচার্জ এন্ড ইনফরমেশন ঢাকাতে একটি আবেদন পাঠানো হয়। প্রতিবন্ধিদের কল্যাণার্থে বিভিন্ন সুযোগ সুবিধার জন্য সেখানে আবেন করা হয়। সেই আবেদনের পরিপেক্ষিতে টাকাস্থ সেন্টার থেকেই জনাব রাকিবুল হককে পরিদর্শনে পাটানো হয়েছে। আশাকরি শার্শার তৃণমুলের প্রতিবন্ধিরা কিছুটা হলেও আগামীতে আশার আলো দেখবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই